যশোরে যৌতুকের দাবিতে স্ত্রী মারপিটের ঘটনায়  থানায় মামলা

যশোর প্রতিনিধি যশোরে যৌতুকের দাবিতে স্ত্রী মারপিটের ঘটনায় কোতয়ালি থানায় রকিবুজ্জামান রুবেল (৩৪) নামে একজনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা হয়েছে। রুবেল কেশবপুর উপজেলার সাহাপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে। বর্তমানে শহরের ঘোপ জেল রোডের চঞ্চলের বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন।
রুবেলের স্ত্রী শহরের পূর্ব বারান্দীপাড়া কবরস্থানের পাশের আবু আইয়ুব আনছারীর মেয়ে উম্মে কুলসুম নাঈম এজাহারে উল্লেখ করেছেন, সাত বছর আগে রুবেলের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ৪ বছরের একটি ছেলে আছে। বিয়ের সময় বিভিন্ন্ আসবাবপত্র, ফ্রিজ, আলমারিসহ ৩ লাখ টাকার মালামাল দেয়া হয় রুবেলকে। কিন্তু তারপরও দুই লাখ টাকার জন্য প্রায় সময় মারপিট করতে থাকে। পরে পিতার কাছ থেকে আরো দুই লাখ টাকা এনে দেয়া হয়।
তিনি জানতে পারেন তার অবর্তমানে রুবেল একাধিক পরকীয়ার সাথে জড়িত। সে কারণে তার সাথে সংসার করতে চাইনা। ফলে আরো এক লাখ টাকা যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে। তিনি রাজি না হওয়ায় গত ১৪ জুন বিকেল ৫টার দিকে ভাড়াবাড়িতে তাকে বেদম মারপিটে জখম করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এবং পিতার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে তিনি পরিবারের লোকজনের সাথে কথা বলে থানায় মামলা করেন। #