যশোরে  জমি নিয়ে বিরোধের জেরে দুই ভাইকে মারপিট থানায় মামলা

যশোর অফিস জমি নিয়ে বিরোধের জেরে দুই ভাইকে মারপিট এবং হুমকি দেয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৯ জুন দুপুরে সদর উপজেলার সাহাপুর আড়পাড়া গ্রামে।
আসামিরা হলো, ওই গ্রামের মৃত সলেমানের তিন ছেলে আকরাম হোসেন (৪৫), জাহাঙ্গীর হোসেন (৪৮), আবু তাহের (৫৫), হারেজ আলীর ছেলে হাসান আলী (৩৭) এবং জাহাঙ্গীর হোসেনের ছেলে জয় (১৮)।
সদর উপজেলার মধূ গ্রামের আক্কাচ আলীর ছেলে মাহবুব আলম (৩৫) এজাহারে উল্লেখ করেছেন, আসামি আকরাম ও তার তিন বোনের ওয়ারেশ থেকে সাহাপুর গ্রামে ১৭ শতক জমি কিনে নাম পত্তন করে  ভোগদখলে আছেন। তিনি ও তার ভাই নুর মোহাম্মদ ওই জমিতে মাটি ফেলে ভরাট করছিলেন। সে সময় আসামিরা সেখানে পিস্তল ও দা হাতে নিয়ে ট্রাক চালককে মাটি ফলতে বাঁধা দেয়। গত ৯ জুন বেলা ১টার দিকে সংবাদ পেয়ে তিনি ও তার ভাই সেখানে গেলে আসামিরা তাদের হুমকি দেয়। পিস্তল দিয়ে গুলি করার ভয় দেখায়। তারা লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে জখম করে। সে সময় পুলিশকে সংবাদ দিতে গেলে হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে তা ভেঙ্গে দেয়। এ সময় তার কাছ থেকে ব্যবসায়ীক এবং মাটি কেনার জন্য রাখা ২ লাখ টাকা কেড়ে নেয়। তার মোটরসাইকেলটিতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার চেষ্টা করে। সে সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়।
পরে তিনি ও তার ছোট ভাই যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে থানায় মামলা করেন। #