সাংবাদিকতার আচরণবিধি প্রতিপালন শীর্ষক সেমিনার ও মত বিনিময় অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি যশোরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশ গ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সংবাদ পত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণবিধি প্রতিপালন শীর্ষক এক সেমিনার ও মত বিনিময় সভা বাংলাদেশ প্রেস কাউন্সিল এর উদ্যোগ ও যশোর জেলা প্রশাসনের সহযোগিতায় গত বুধবার সকালে যশোর সার্কিট হাউজ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
সেমিনার ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পরিচালক মোঃ রফিকুল হাসানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম, আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রেস কাউন্সিলের সদস্য ডঃ উৎপল কুমার সরকার, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোছাইন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বলেছেন আগামীতে সুস্থ সাংবাদিকতা ধারাবাহিকতা রাখতে হলে সকল অবৈধ অনলাইনকে সরকার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। তিনি সবাইকে সুস্থ ধারার সাংবাদিকতার প্রতি আহ্বান জানান। শীর্ষক সেমিনারে যশোরে কর্মরত বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন #