যশোরে টিসিবির পণ্য কিনতে এসে উপচে পড়া ভিড়  নারী পুরুষের  

যশোর প্রতিনিধি যশোর শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় গত বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পাঁচটা পর্যন্ত টিসিবির পণ্য বিক্রি হয়েছে। এই টিসিবির পণ্য কিনতে গতকাল বুধবার যশোর সদর উপজেলা ও শহরের বিভিন্ন ওয়ার্ডে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

সকাল থেকে টানা বিকেল পর্যন্ত সরকারি ডিলার ও তাদের সমন্বয়ে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নও ওয়ার্ড গুলোতে টিসিবির পণ্য বিক্রি হতে দেখা গেছে।
 টিসিবির পণ্য গতকাল বৃহস্পতিবার দেওয়া হয়েছে বলে শহর ও শহরতলীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে। টিসিবির পণ্য নিতে আসা শহরের নাজির শংকরপুর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের জিরো পয়েন্ট মোড়ে রহিমা বেগম বলেন ,রোজার মাসে টিসিবির পণ্য পেয়ে অনেক উপকার হয়েছে। বাজারে এর দাম অনেক। এখান থেকে প্রায় অর্ধেক দামে পণ্যগুলো পেলাম ।এগুলো  দিয়ে রোজার মাস চলে যাবে।
পণ্য নিতে আসা চায়ের দোকানদার শহিদুল ইসলাম জানান, চায়ের দোকান বন্ধ করে পণ্য নিতে এসেছি। বাজার ছাড়া এখানে অনেক কম দামে পাচ্ছি আমার অনেক টাকা সাশ্রয় হয়েছে পণ্য কিনে।
যশোর শহরের ৯ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড কমিশনার এড, আসাদুজ্জামান বাবুল বলেন, আমার ওয়ার্ডের ১৪৫৪ জন  নারী পুরুষকে টিসিবির পণ্যর আওতায় আনা হয়েছে। এখানে কারোর কোন অভিযোগ নেই। সবাই টিসিবির পণ্য কি নিয়ে বাড়ি ফিরছি। যশোর পৌরসভার ট্র্যাক অফিসার হারুনুর রশিদ ও নাসিম রেজা সহ ১০/১২ জনকে সমন্বয় করে এই টিসিবির মালামাল বিতরণ করা হচ্ছে । গতকাল বৃহস্পতিবার টিসিবির পণ্যর মধ্যে ছিল তেল, চিনি, ডাল ও ছোলা।#