চৌগাছায় কেন্দ্রীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেন’র নির্বাচনী গনসংযোগ

রোকনুজ্জামান, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চৌগাছায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন দিনভর নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করেছেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ফুলসারা ইউনিয়নে তিনি এ গনসংযোগ করেন।

প্রচারনা শুরুর আগে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান কবীরের অসুস্থতার কথা শুনে বাসভবনে গিয়ে তাঁর শারীরিক খোজ খবর নেন তিনি।
পরবর্তীতে সলুয়া বাজার থেকে আরম্ভ করে ইউনিয়নের সৈয়দপুর, রায়নগর, আফরা, জামিরাসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে বিভিন্ন এলাকায় এ গনসংযোগ ও প্রচারনা চালানো হয়৷
এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর সোহেল, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শের আলী, ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হাজী মোহাম্মদ আদম আলী, সলুয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শফি মন্ডল, যুবলীগ নেতা হারুন অর রশীদ, আড়ারদাহ’র সাবেক ইউপি সদস্য সার্জেন্ট আবুল কাশেমসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আনোয়ার হোসেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (যশোর-২) চৌগাছা- ঝিকরগাছা আসন থেকে এবারের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এবারের অন্যতম জনপ্রিয় প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতোমধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন তিনি। উল্লেখ্য এর আগেও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি।