শ্যালকের ছুরিকাঘাতে আঘাতে ভগ্নিপতি গুরুতর

যশোর প্রতিনিধি: বোনের সাথে প্রেম করে বিয়ে করার রাগ ভুলতে পারেননি হৃদয়। তাই ভগ্নিপতি রাজন রহমানকে (২১) শায়েস্তা করতে সুযোগ খুঁজছিলেন। গতকাল একা পেয়ে বসিয়ে দেন ছুরি। মঙ্গলবার রাতে যশোর শহরের নিউ মার্কেট ট্রাক স্ট্যান্ডে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। উপস্থিত লোকজন উদ্ধার করে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে ঢাকা রেফার করেন চিকিৎসকরা। রাজন উপশহরের ই-বুকের মৃত মতিয়ার রহমানের ছেলে।

আহত রাজনের স্ত্রী বর্ষা বেগম জানান, রাজনের সাথে তিনি প্রেম করে ২৭ মাস আগে বিয়ে করেন। এ বিয়ে তার ভাই আত্মীয় স্বজনরা মানতে পারেননি। এ নিয়ে তাদের পরিবারে দ্বন্দ্ব ছিল।
মঙ্গলবার রাতে রাজন ব্যক্তিগত প্রয়োজনে নিউ মার্কেট ট্রাক স্ট্যান্ড এলাকায় আসলে শ্যালক হৃদয়ের নেতৃত্বে ইয়াছিন, রাব্বিসহ পাঁচ থেকে ছয়জন তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দীন জানান, আহতের শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে, অবস্থা আশংকাজনক।
যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী জানান, নিউ মার্কেট ট্রাক স্ট্যান্ডে একজন ছুরিকাঘাত করা হয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।