খুশি হয়েছেন ভোটাররা ইভিএমে ভোট দিতে পেরে

নড়াইল প্রতিনিধি:নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের একটি ওয়ার্ডে উৎসব মুখর পরিবেশে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইভিএমে সহজে ভোট দিতে পেরে খুশি হয়েছেন ভোটাররা।

বুধবার সকাল ৮টা থেকে শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়। ভোট কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। নির্বাচন সুষ্ঠু করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর ছিলেন। উপ-নির্বাচনে সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তার মধ্যে ৪৫৫ ভোট পেয়ে বিজয়ী হন টিউবওয়েল প্রতীকের মো. ইব্রাহিম। তার কাছাকাছি ছিলেন জীবন বিশ্বাস, তিনি ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ২৭৬ ভোট। আরেক প্রার্থী মো. আলমগীর হোসেনের তালা মার্কায় ভোট পড়েছে ১৩টি।

প্রসঙ্গত, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছিলেন সনুপ বিশ্বাস। সম্প্রতি তিনি সরকারি চাকরিতে যোগ দেওয়ায় তার সদস্য পদ শূন্য হয়। ফলে শূন্যপদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জসিম উদ্দিনসহ কর্মকর্তারা ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

এ নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুজ্জামান। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা সমাজ সেবা অফিসার উত্তম কুমার সরকার।