যশোরে শহরের সাবেক চেয়ারম্যানের বাড়িতে দঃসাহসিক চুরি

যশোর প্রতিনিধি : যশোর শহরের মুজিব সড়কের জাগরণী চক্র ফাউন্ডেশনের বিপরীতে সাবেক চেয়ারম্যানের বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। চোরেরা দুই বাড়ি থেকে নগদ আড়াই লাখ টাকা, ২০ ভরি স্বর্ণালংকার, ব্যাংকের চেকসহ বিভিন্ন আসবাব পত্র চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পুলিশ ওই বাড়ির সিসি ফুটেজ নিয়ে গেছে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক, মণিরামপুরের খেদাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম আব্দুল হক জানান, জাগরণী চক্র ফাউন্ডেশনের বিপরীতে ৭১৫ মুজিব সড়কের তার বাড়িতে বুধবার তৃতীয় ও দ্বিতীয় তলায় কেউ ছিলেন না। দ্বিতীয়তলার ভাড়াটিয়া ব্যবসায়ী সৈয়দ রিয়াজ আহমেদের মেয়ে ও স্ত্রী হজ করতে গেছেন। আর তিরি বুধবার রাতে ঝুমঝুমপুর বাড়িতে ছিলেন। তিনি সপরিবারে খেদাপাড়া বাড়িতে ছিলেন। এই সুযোগে মুখোশধারী দুই ব্যক্তি ঘরে ঢুকে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা, মূল্যবান কাগজপত্র, কয়েকটি চেক বই নিয়ে গেছে। দ্বিতীয় তলার সৈয়দ রিয়াজ আহমেদের বাসা থেকে হাজার দশেক টাকা চুরি করে নিয়ে গেছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তার বাসার গৃহকর্মী নাসিমা বাসায় ঘরের দরজা খোলা, আসবাবপত্র এলোমেলো ও ছড়ানো ছিটানো দেখে দেখে তাকে ফোনে জানান। তিনি বিষয়টি পুলিশকে সংবাদ দেন। চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আকিক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ওই বাড়ির সিসি ফুটেজটি সংগ্রহ করেছেন।
বাড়ির মালিক এস এম আব্দুল হক আরো জানান, সিসি ফুটেজে দেখা যাচ্ছে দুইজন মুখোধারী ব্যক্তি রাতে ওই বাড়িতে ঢুকেছেন। তবে তিনি তাদেরকে চিনতে পারছেন না।