যশোরে ডিজিটাল নিরাপত্তা আইনে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া চক্রের তিন সদস্যের বিরুদ্ধে চার্জশিট

যশোর প্রতিনিধি
যশোরে ভূয়া অনলাইন শপ দারাজের নাম ভাঙিয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার চক্রের তিন সদস্যের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। আসামিরা হলেন, যশোর সদর উপজেলার হামিদপুর দক্ষিণপাড়ার আনোয়ার হোসেনের ছেলে শাহরিয়ার আজম ওরফে আকাশ , একই উপজেলার চাঁদপাড়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে মুশফিকুর রহমান ও হামিদপুর পশ্চিম পাড়ার আব্দুল লতিফের ছেলে আহসান কবীর রনি। মামলাটি তদন্ত করে কোতোয়ালি থানার এসআই শংকর কুমার বিশ্বাস আদালতে এ চার্জশিট জমাদেন।
গত বছরের ১০ সেপ্টেম্বর বিকেলে খুলনা লবনচরা র‌্যাব-৬ এর ষ্পেশাল কোম্পানীর পুলিশ পরিদর্শক আব্দুল মতিন বিশেষ অভিযান চালিয়ে শার্শা উপজেলার গোগা গাজীপাড়া এলাকা থেকে প্রথমে শাহরিয়ার আজম আকাশকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে অপর দু’জনকে আটক করা হয়। এ সময় তাদের দখল হতে র‌্যাবের তিনটি ল্যাপটপ,একটি মনিটর,একটি সিপিইউ, পাঁচটি মোবাইল ফোন ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। এঘটনায় আব্দুল মতিন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।
মামলায় উল্লেখ করা হয়, আসামিরা ভূয়া ওয়েবসাইট ব্যবহার করে দারাজ অন লাইন শপ থেকে কেনা কাটার নামে বিকাশথেকে চক্রটি প্রতিনিয়ত হাজার হাজার টাকা অবৈধভাবে উপার্জন করে। জনগনের টাকা প্রতারণার মাধ্যমে নিজেরা হাতিয়ে নিতেন। কোতোয়ালি থানার এসআই শংকর অভিযোগের সত্যতা পেয়ে আদালতে এ চার্জশিট জমা দেন।আসামিদের আটক দেখানো হয়েছে।