যশোরে তুচ্ছ ঘটনায় সাংবাদিককে খুন জখমের হুমকি

যশোর প্রতিনিধি: যশোর উপশহরের ৫ নম্বর সেক্টরের ১৩ নম্বর প্লটের বাসিন্দা মৃত অধ্যাপক সিদ্দিক আহম্মেদের ছেলে এম এন আশরাফ শুভকে (৪৩) খুন জখমের হুমকি দেয়া হয়েছে । এঘটনায় তিনি শনিবার কোতয়ালি থানায় জিডি করেছেন। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কাগজের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

জিডিতে তিনি বলেছেন, ময়লা ফেলার টাকা লেনদেনকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরে চৌকিদার নজরুল ইসলাম ঝন্টু শুক্রবার রাতে মোবাইলে শুভকে খুন জখমের হুমকি দেয়।
জিডিতে আরো উল্লেখ করা হয়েছে, চৌকিদার ঝন্টু যে কোন সময় শুভকে বড় ধরণের ক্ষতি ও খুন জখমসহ হত্যা করতে পারে। একারণে তিনি প্রশাসনকে অবহিত করে তার নিরাপত্তার দাবি জানিয়েছেন।
উল্লেখ্য চৌকিদার ঝন্টুর বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ড নীরিহ এলাকাবাসিকে হুমকি ধামকিসহ একাধিক অভিযোগ রয়েছে। এর আগে ঝন্টু বিরুদ্ধে নিজের পুত্রবধুর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে উপশহর এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা হয়। এলাকাবাসি ঝন্টুর বিচার দাবি করে। কিন্তু অদৃশ্য শক্তির কারণে সে পার পেয়ে যায়। এছাড়াও ঝন্টু এলাকার সন্মানীয় ব্যক্তিদের সাথে ঔদ্ধত্য বিভিন্ন সময় হেয় করে অপমান অপদস্থ করে। গোপনে সে বিভিন্ন জায়গা থেকে চাঁদা তোলে। কিন্তু অদৃশ্য শক্তির কারণে বার বার সে পার পেয়ে যায়। এলাকাবাসি ঝন্টুর বিচার দাবি করেছেন।