যশোরের শার্শায় প্রেমঘটিত কারণে যুবককে পুড়িয়ে হত্যার অভিযোগ

শার্শা প্রতিনিধি: যশোরের শার্শায় প্রেমঘটিত কারণে মনিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার নাভরন কাজিরবেড় গ্রামে। মৃত মনিরুল ইসলাম মনিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার ভোরে হঠাৎ পাশের বাড়ির চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিভাতে থাকে। একপর্যায়ে মটরসাইকেলের নিচে চাপা পড়ে আগুনে পুড়ে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়ির নিচতলায় ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান পেশায় বেসরকারি সংস্থার (এনজিও) কর্মী। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। সাইদুর রহমানের স্ত্রী বিথী খাতুনের সঙ্গে নিহত মনিরুলের প্রেমের সম্পর্ক ছিল বলে তারা জানান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীসহ চারজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড করা হয়নি।