যশোরে পুকুরে ডুবে ১০ম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু

যশোর প্রতিনিধি
গোসল করতে পুকুরে নেমে ১০ম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে ৩ আগষ্ট মঙ্গলবার যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের হাটবিলা গ্রামের বয়রাতলা এলাকায়।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, হাটবিলা-বয়রাতলা জামে মসজিদের পুকুরে ছোট বোন মোহনা খাতুন (৭) কে নিয়ে গোসল করতে নামে। এক পর্যায়ে সিহাব পুকুরের পানিতে ডুব দিয়ে আর ওঠতে পারেনি।
খানিক সময় পার হলেও সিহাব পানি থেকে না উঠলে, সাথে থাকা ছোট বোন মোহনা বাড়িতে গিয়ে বিষয়’টি জানালে প্রতিবেশী ও স্বজনরা পুকুরে খোঁজাখুজি শুরু করে।
প্রায় ঘন্টা খানেক খোঁজাখুজির পর প্রতিবেশী চাচা মধু’র পা’য়ে বাঁধে স্কুল ছাত্র সিহাবের নিথর দেহ। পানিতে থেকে তুলে দ্রুত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
সিহাব রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমির দশম শ্রেণীর ছাত্র ও হাটবিলা গ্রামের হাবিবুর রহমান মনা’র ছেলে। দুই ভাই-বোনের মধ্যে সিহাব ছিলো বড়। এ ব্যাপারে নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুপ্রভাত মন্ডল জানিয়েছে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যুর খবর জানতে পেরেছি। তার মরদেহ যশোর সদর হাসপাতাল মর্গে রয়েছে। আমরা শিক্ষার্থীর লাশ’টি তার পরিবারের হস্তান্তরের প্রক্রিয়ার কাজ করছি।