যশোরে ট্রাক চালককে কুপিয়ে জখম

যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলার পদ্মবিলার ট্রাক চালক সেলিমকে মাথায় কুপিয়ে গুরুতর জখম করেছে। এসময় তার কাছ থেকে প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ট্রাক চালক সেলিম পদ্মবিলা গ্রামের মৃত শামসুজ্জামানের ছেলে ছেলে।

লিখিত অভিযোগে সেলিমের ভাই ওমর আলী উল্লেখ করেছেন, পদ্মবিলা গ্রামের দেলোয়ার সরদারের ছেলে লিটন হোসেন (৪০), সোহরাফ হোসেনের ছেলে আব্দুল্লাহ (৩৫), রিপন(২৮),আকবার আলী সরদারের ছেলে আলাউ্িদন (৩৫), মুজিবের ছেলে মুন্না (২৫) এর সাথে পূর্ব শত্রুতা চলছিল। রোববার সকাল ৯টার দিকে সেলিম বাড়ি থেকে বের হয়ে পদ্মবিলা বাজারে যাচ্ছিল। পথিমধ্যে আমিরুল ইসলামের দোকানের সামনে পৌছুলে লিটন, আব্দুল্লাহ, রিপন, আলাউদ্দিন, মুন্নাসহ অজ্ঞাত পরিচয়ে আরো ৪/৫ জন তাকে গতিরোধ করে। এসময় চাইনিজ কুড়াল দিয়ে সেলিমের মাথায় আঘাত করে। এসময় জ্ঞান হারিয়ে পড়ে গেলে মৃত্যু ভেবে তারা চলে যায়। যাওয়ার সময় তার কাছে থেকে ২ লাখ ৮৬ হাজার টাকা ছিনিয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে সেলিমকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।
এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় অভিযোগ দিলে থানার অফিসার ইনচার্জ নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়িকে তদন্তের নির্দেশ দিয়েছেন। নরেন্দ্রপুর ফাঁড়ির ইনচার্জ সুব্রত দেব অভিযোগটি তদন্ত করছেন বলে জানিয়েছেন।