যশোরে আন্তঃজেলা আনলাইন প্রাতারক চক্রর  মুল হোতাসহ তিনজন আটক

যশোর প্রতিনিধি 
যশোরে আন্তঃজেলা আনলাইন  প্রাতারক চক্রর  মুল হোতা শাকিলসহ তিনজনকে আটক করেছে পুলিশ। যশোর কোতয়ালী থানা পুলিশ শনিবার রাতে চট্টগ্রাম বাইজিদ মুস্তাগির থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে তিনটি কম্পিটর, তিনটি পিসি, ৩২ টি মোবাইল ফোন, নতুন বিশটি মোবাইল সীম, অনেক গুলি টালি খাতা উদ্ধার হয়েছে।
যাহা কোটি কোটি টাকার হিসাব রয়েছে যা হাজার হাজার লোকের কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকার হিসাব। যশোর অতিরিক্ত পুলিশ সুপার(ক)সার্কেল জুয়েল ইমরান আজ বেলা ১২’টার দিকে কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে একথা বলেন।
পুলিশ সুপার(ক)সার্কেল জুয়েল ইমরান সাংবাদিকদের বলেন, আটক অনলাইন প্রতারক চক্রের মূল হোতা শাকিল হোসেন (৫০) চট্টগ্রাম পতেঙ্গালী উপজেলার দক্ষিন পাহাড়তলি এলাকার শরিফ হোসেনের ছেলে।তার অপর দুই সহযোগী খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার জোঙ্গাছোলার জহিরুলের ছেলে মো শুক্কুর(২২) ও পবনা জেলার সাথিয়া উপজেলার সালাউদ্দিনের ছেলে মহিউদ্দিন(২৮) প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, অনলাইনে ভেসজ ও নামি দামি পন্য বিক্রির এ্যডে যে মোবাইল নাম্বার দেওয়া থাকে প্রতাক চক্রটি এ্যাডের মোবাইল নাম্বার সরিয়ে নিজেদের মোবাইল নাম্বার বসায় দেয়। এর পর লোকের প্রতারনা শুরু করে। এমন কয়েকটি অভিযোগে পুলিশ নজরদারি শুরু করে। এক পর্যায় প্রতাক চক্রের সন্ধান পেয়ে তাদের আটক করেন।
এ’সময় কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, বাইজিদ মুস্তাগিরে যে অফিস নিয়ে প্রতারনা পরিচালনা করে অফিস ভাড়াই ৮৫ হাজার টাকা।কর্মচারী হবে ১৪-১৫ জন। এদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।