কেশবপুরের অপহরণ করে হত্যা চেষ্টার অভিযোগে ৭ জনের নামে আদালতে মামলা

যশোর প্রতিনিধি যশোরের কেশবপুরের মির্জাপুর গ্রামের হাবিবুর রহমানকে অপহরণ করে মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগে ৭ জনকে আসামি করে আদালতে হয়েছে। সোমবার হাবিবুর রহমান নিজে বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোাগটি তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলো কেশবপুরের মির্জাপুর গ্রামের ইউসুফ আলী মোড়লের ছেলে তবিবর রহমান, মৃত কাশেম মোড়লের ছেলে সরোয়ার হোসেন বুলু, ইউসুফ আলী মোড়লের ছেলে আজিবার রহমান, মৃত কাশেম মোড়লের দুই ছেলে মশিয়ার রহমান ও সিরাজুল ইসলাম, মৃত মোজাহার মোড়লের ছেলে আব্দুল মান্নান মোড়ল এবং কুশলদিয়া গ্রামের আবুল কালাম গাটের ছেলে আব্দুস সাত্তার।
মামলার অভিযোগে জানা গেছে, হাবিবুর রহমানের সাথে আসামিদের সাথে পৈত্রিক জামি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। আসামিরা প্রায় তাকে খুন-জখমের হুমকি দিত। গত ১৫ জানুয়ারি রাতে হাবিবুর স্থানীয় স্কুল সাঠে সাংস্কৃতি অনুষ্ঠান দেখতে যায়। শেষে গভীর রাতে বাড়ির ফেরার সময় বাড়ির সামনে পৌছালে আসমিরা গতিরোধ করে গামছা দিয়ে চোখ বেধে মোক্তার আলীর গোরস্থানে নিয়ে মারপিট করে মৃত্যু হয়েছে বলে ফেলে রেখে যায়। রাতে হাবিবুর বাড়ি না ফেরায় স্বজনেরা খোঁজাখুজির একপর্যায়ে গোরস্থানে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। দীর্ঘদিন চিকিৎসা শেষে এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে মামলা না নেয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।