যশোর টিবি ক্লিনিক এলাকার চিহ্নিত সন্ত্রাসী হিটার রাজের বিরুদ্ধে চার্জশিট

যশোর অফিস
যশোরের চিহ্নিত সন্ত্রাসী আসামি আলী রাজ বিশ্বাস ওরফে মন্টু ওরফে হিটার রাজসহ দুইজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। রাজের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।
রাজ শহরের বেজপাড়ার মিরাজ বিশ্বাসের ছেলে। অপর অভিযুক্ত আসামি আসিফ টিবি ক্লিনিক এলাকার ডিম বাবুর ছেলে। শহরের মোল্লাপাড়া আমতলা এলাকার সোহানুজ্জামান সাগর নামে এক যুবককে হত্যা চেষ্ট মামলায় মামলার তদন্ত কর্মকর্তা খান মাইদুল ইসলাম রাজিব ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দেন।
গত ২০আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাবেক নার্সারি পট্টি রোডে সোহানুজ্জামান সাগর কে চাকু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।অবস্থার অবনতি হলে তাকে খুলনায় রেফার করেন চিকিৎসক।গত ২৩ আগস্ট এ ঘটনায় আহত মাইনুজ্জামান সোহাগ বাদী হয়ে থানায় মামলা করেন। তিনি মোল্লাপাড়া আমতলার আব্দুস সবুরের ছেলে। মামলায় মন্টু ওরফে হিটার রাজ ও টিভি ক্লিনিক এলাকার ডিম বাবুর ছেলে আসিফসহ অজ্ঞাত পরিচয়ের তিন-চারজনকে আসামি করা হয়। মামলা রেকর্ডের পর তদন্তের দায়িত্ব পান এসআই মাইদুল। ওই রাতেই এসআই খান মাইদুল ইসলাম শহরের ফুড গোডাউনের পাশ থেকে প্রধান আসামি মন্টু ওরফে হিটার রাজকে আটক করেন। পরে তার বাড়ি থেকে একটি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এঘটনায় পৃথক আরেকটি মামলা করেন এসআই মাইদুল ইসলাম।