যশোরে একই পরিবারের ৪জনের নামে মামলা

যশোর অফিস
যশোর সদরের মাহিদিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মারপিটের ঘটনায় আদালতে দেয়া পিটিশন কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। মামলাটি করেন ওই গ্রামের রাজ আলীর ছেলে বাবলু হোসেন (৪০)।
আসামিরা হলো, একই গ্রামের ছমির উদ্দিনের তিন ছেলে রহমত আলী (৪০), শাখাওয়াত আলী (৪২) এবং হাসমত আলী (৩০) এবং মেয়ে রাশিদা খাতুন (৫০)।
এজাহারে বাবলু হোসেন উল্লেখ করেছেন, ওই গ্রামের বসত ভিটায় যাতায়াতের রাস্তা না থানায় তিনি পরিবার নিয়ে অন্য স্থানে বসবাস করেন। সেই সুযোগে আসামিরা তার বসতভিটা দখলে নিতে ষড়যন্ত্র করতে থাকে। গত ২ ডিসেম্বর তিনি তার ভিটায় গেলে আসামিরা পূর্ব পরিকল্পিত ভাবে তাকে ঘিরে ধরে। এবং লোহার রড দিয়ে মাথায় আঘাতের চেষ্টা করে। তিনি সরে গেলে তার শরীরে লাগে। এ সময় তার পরিবারের সদস্যা ছুটে গেলে আসামিরা তাদেরকেও মারপিটে জখম করে। তার স্ত্রী পড়নের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটনায়। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হলে কোতয়ালি থানায় গিয়ে অভিযোগ করেন। কিন্তু থানা পুলিশ মামলা নিতে অহেতুক কালপেক্ষন করে। এ কারণে পুলিশি পরামর্শে তিনি গত ২১ ডিসেম্বর আদালতে পিটিশন দাখিল করলে পুলিশ তা নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করে।#