যশোরে শিশু চুরির সাড়ে চার ঘণ্টা পর উদ্ধার

যশোর প্রতিনিধি

যশোরে নাইমুল হাসান তাসফিয়ান নামে একটি শিশু চুরির সাড়ে চার ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল চারটার দিকে সদর উপজেলার শেখহাটি শফিয়ার রহমান মডেল অ্যাকাডেমির সামনে থেকে শিশুটি চুরি হয়। পরে রাত সাড়ে আটটার দিকে তাকে উদ্ধার করা হয়েছে।
নাইমুল হাসান তাসফিয়ান (৪) শেখহাটি তমালতলা এলাকার আকিদ হোসেন শিমুলের ছেলে।
তাসফিয়ানের বাবা আকিদ হাসান শিমুল জানান, আজ শনিবার বিকেলে শিশুটি স্কুলের পাশে খেলা করছিল। এসময় হঠাৎ সে নিখোঁজ হয়। পরে তারা জানতে পারেন চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে তাকে আমেনা বেগম ওরফে মুক্তা শেখহাটি থেকে নিয়ে বারান্দিপাড়া হয়ে রাত সাড়ে আটটার দিকে শহরের বকচর এলাকায় যায়। সন্দেহ হলে স্থানীয়রা তাকে জেরা করে। এসময় আমেনার অসংলগ্ন কথাবার্তায় তাদের সন্দেহ আরো বাড়ে। পরে খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার ও আমেনাকে আটক করে।
আটক আমেনা খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার সাহাপুর গ্রামের বিল্লাল হোসেন ওরফে হাফিজুরের স্ত্রী। তিনি যশোর শহরের বারান্দিপাড়ায় ভাড়া থাকেন।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আলম জানান, শিশুটি নিখোঁজ হলে তার পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়। পরে বকচর এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করা হয়েছে। আমেনা নামে এক নারীকে আটক করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন কিনা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে দেখছে।