পটুয়াখালীতে একই ঘরে স্বামী-স্ত্রীর ঝুলান্ত লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুরে একই ঘর থেকে আরিফ হোসেন (২৫) ও রিয়া মনি (২২) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে লতাচাপলির ৭নং ওয়ার্ড, পশ্চিম আসালতখাঁপাড়া গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মৃত আরিফ হোসেনের বাবার নাম আলী হোসেন।

স্থানীয় সূত্র জানায়, মৃত আরিফ কুয়াকাটা সৈকতে ফটোগ্রাফি পেশায় যুক্ত ছিলেন। তার বাবা-মা দুজনে ঢাকায় থাকেন। কিছুদিন আগে জমি ক্রয় করে নতুন বাড়ি তৈরি করেন তিনি। স্বামী-স্ত্রী দুজনে দুপুরে তার মিস্ত্রিপাড়া এক আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে আসেন। তবে কি হয়েছিল এখন পর্যন্ত তা শনাক্ত করা যায়নি। তবে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে জানান প্রতিবেশীরা।
রাত ১২টার দিকে এ দম্পতির একমাত্র শিশু কন্যার কান্নার আওয়াজ শুনে ওই বাড়িতে যায় স্বজনরা। পরে রিয়া এবং আরিফকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এসময় শিশু সুমাইয়া বাবার ঝুলন্ত মরদেহের দিকে তাকিয়ে কাঁদছিল।
মৃত আরিফের ভাগ্নে খাইরুল জানান, আমি গিয়ে মামা-মামানিকে ঘরের বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমাদের পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।