যশোরে ইয়াবা ফেন্সিডিল গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ী আটক

যশোর অফিস: যশোরে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ জেলার তিনটি স্থানে আলাদা আলাদা অভিযানে ৭ মাদক ব্যবসাকে আটক ইয়াবা ও গাজা ও ফেনসিডিল উদ্ধার করেছে।

ডিবি পুলিশের এসআই আরিফুল ইসলাম নেতৃত্বে যশোর শার্শা থানা এলাকায় অভিযান চালিয়ে ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সারসার নাভারণ সাতক্ষীরা মোড়স্থ স্কয়ার ইলেকট্রনিক্স দোকানের সামনে থেকে বাগআঁচড়া গ্রামের কাউসার মোল্লার পুত্র ইমারুল ইসলাম (৩৫) সম্বন্ধকাটি গ্রামের মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম @ কালু (৪২),বাগআঁচড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে আশরাফুল আলমকে (৩৫) আটক করে তাদের কাছ থেকে১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

 ডিবি যশোরের এসআই বিপ্লব সরকার,নেতৃত্বে যশোর কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে ঐদিন রাতে দাইতলা গ্রামের শওকত আলীর ছেলে রাজা, ইমারত হোসেনের ছেলে সুমন ,আব্দুর রাজ্জাকের ছেলে রিপন হোসেন(২৯) রাজারহাট এলাকার মৃত গহর আলীর ছেলে শাহ পরান পাখিকে (২৬) আটক করে,১ কেজি গাঁজা উদ্ধার করেন।

 একই দিন শার্শার  উপজেলা গোগা থেকে এসআই হরষিত রায়ের নেতৃত্বে গোগা  বাজার থেকে অগ্রঘুলট গ্রামের আলাউদ্দিনের ছেলে  আশরাফুল ইসলাম(২৭)কে আটক করে ৩০ বোতল ফেন্সিডিল  উদ্ধার করেন।