যশোর বড় বাজারের পুলিশের অভিযান,বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সতর্কবার্তা‌ 

যশোর অফিস: যশোরে বাজার মূল্য নিয়ন্ত্রণে অভিযান চালিয়েছে যশোর পুলিশের পক্ষ থেকে। আজ শনিবার দুপুরে  শহরের বড় বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা পরিদর্শন এবং সরকারের নির্ধারিত দামে পণ্য বিক্রি করা হচ্ছে কিনা তা খতিয়ে দেখতে এ অভিযান পরিচালনা করেন জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

এ সময় যে সকল ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা নেই তাদেরকে সতর্ক করা হয়েছে। পুলিশের এই অভিযানে ভোক্তা মহল সন্তোষ প্রকাশ করেছেন। পুলিশের পাশাপাশি সরকারের অন্তত এক ডজন আইন প্রয়োগকারী সংস্থা বাজার নিয়ন্ত্রণে মাঠে নেমেছেন।

কেউ পোষাকে, কেউ আবার খরিদ্দারের ছদ্মবেশে বাজার মনিটরিং করছেন। ইতিমধ্যেই যশোরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অসাধু ও অধিক মুনাফাখোর ব্যবসা প্রতিষ্ঠানে জেল ও জরিমানা করা হয়েছে।

যশোর পুলিশের ক্রাইম অ্যান্ড অপস্ অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন , ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ক সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান ,কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক , ও যশোর সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামানের নেতৃত্বে একদল ফোর্স অভিযান চালিয়েছেন।