ঘরের তালা ভেঙে স্বামী-স্ত্রী ও মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি: এবার ঘরের তালা ভেঙে স্বামী-স্ত্রী ও মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলায় একটি ঘর থেকে ওই তিনটি মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলা সদরের বারোয়ারি বটতলাপাড়ায় এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত কুমার ।

নিহতরা হলেন, তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। এরপর স্বজনরা দু’দিন যাবৎ তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ পড়ে থাকতে দেখতে পায়। তবে কি কারণে এ হত্যাকান্ড ঘটেছে সেটা এলাকাবাসী বা পুলিশ বলতে পারেনি।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম বলেন, দু’দিন খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশকে জানালে পুলিশ তালা ভেঙে তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করে।