যশোরের বাঘারপাড়ায় ভাই তার সন্ত্রাসী হামলায় বোন ওবোন জামাই আহত

যশোর অফিস: যশোরের বাঘারপাড়া উপজেলার পল্লীতে আপন ভাই ও তার  ভাড়াটে সন্ত্রাসী হামলায় বোন ও তার জামাই  আহত হয়েছে। পারিবারিক সন্ত্রাসী হামলাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা চলছে। পুলিশ বলছে আসামিদেরকে আটক করা হয়েছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে যেকোনো সময় ভাই ও তার ভাড়াটে সন্ত্রাসী কর্তৃক পুনরায় হামলা হওয়ার আশঙ্কা রয়েছে। গত বুধবার (১০ জানুয়ারি) যশোরের বাঘারপাড়া উপজেলার মহিরন পল্লীতে বোন ও তার জামাইয়ের উপর হামলার ঘটনা ঘটে।

যশোরের বাঘারপাড়া থানায় এক লিখিত অভিযোগ করেন সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার জিএম মিজানুর রহমানের স্ত্রী ও বাঘারপাড়ার মহিরনের মৃত জাহাঙ্গীর আলমের মেয়ে মেহতাজিন জান্নাত জেবা(২২) , ৫ জনের নাম উল্লেখ করে বাঘারপাড়া থানায় লিখিত  তিনি অভিযোগে জানিয়েছেন তার আপন ভাই  তাজউদ্দিন আহমেদ রাজ(৩২), একই এলাকার  বজলুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৪০), মৃত বারিক মোল্লার ছেলে আনোয়ার হোসেন(৩৫), মৃত শাহাদাত মোল্লার ছেলে সালাম মোল্লা(৫৫), সালাম মোল্লার ছেলে  মুন্না হোসেন (২৪) সহ অজ্ঞাত ৭/৮ জন ঐদিন পারিবারিক কলহের কারণে আমার স্বামী ও আমার উপর হামলা চালায়।

 তিনি অভিযোগে বলেন, তার স্বামী তাদের চার মাসের কন্যা সাওয়ালিয়া জান্নাত মিসামিকে নিয়ে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়ার উদ্দেশ্যে নিয়ে যায়। টিকা দেওয়া শেষ হলে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মোটরসাইকেলে করে তার মায়ের সাথে দেখা করতে বাবার বাড়িতে ঢুকতে গেলে পাকা রাস্তার উপর থেকে তার ভাই মোটরসাইকেল আটকে অকথ্য ভাষায় গালি  দিতে থাকে। এসময় ভুক্তভোগীর স্বামী নিষেধ করলে তার ভাই ও অভিযুক্তরাসহ অজ্ঞাত সন্ত্রাসীরা বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মেরে তাদের চোখ, নাক, মুখ ফাটিয়ে দেয় এবং তার শ্রীলতাহানি ঘটায় । তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।এলাকাবাসী জানায়, ভুক্তভোগীর ভাই তাজউদ্দীন রাজ বেপরোয়া ও হিংস্র প্রকৃতির কাউকে পরোয়া করে না। তার রয়েছে বিশাল সন্ত্রাসী বাহিনী।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।এ ব্যাপারে যশোরের বাঘারপাড়া  থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, এ বিষয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং আসামী আটক করা হয়েছে আর পলাতকদের আটকের চেষ্টা চলছে