ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. নয়ন মৃধা (৩৮) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার ভোরে মহাসড়কের টঙ্গী হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মো. নয়ন মৃধা বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার মাদারকাঠি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি টঙ্গী হোসেন মার্কেট এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন মৃধা কয়েক দিনের ছুটি শেষে গ্রামের বাড়ি থেকে টঙ্গীতে ফিরছিলেন। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় বাস থেকে নামলে একটি মোটরসাইকেল থেকে নেমে দুই-তিনজন ছিনতাইকারী তাঁর গতিরোধ করে। এ সময় তারা নয়নের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ নিয়ে নয়ন মৃধা ও ছিনতাইকারীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাঁকে ছুরিকাঘাত করতে থাকে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা মোটরসাকেল ফেলে পালিয়ে যায়। পরে নয়নকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘নিহত নয়ন মৃধার কাঁধের নিচে এবং পায়ে ছুরির আঘাতের জখম রয়েছে। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। জড়িতদের ধরার জন্য অভিযান চলছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।