যশোরে প্রেমিকার ভাইয়ের হাতে কলেজ ছাত্র প্রেমিক সুমন আহত

যশোর প্রতিনিধি: যশোরে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে তাঁর ভাইয়ের হাতে প্রেমিক সুমন মোল্ল্যা(২২) নামে এক কলেজ ছাত্র জখম হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ইছালী মনোহরপুর গ্রামে প্রেমিকার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত সুমন মোল্ল্যা সদর উপজেলার ফতেপুরের সুলতানপুর গ্রামে কুদ্দুস মোল্ল্যার ছেলে ও সরকারি সিটি করেজের মার্ষ্টাসের ছাত্র। বার্তমানে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

হাসপাতালে আহতের স্বজন জহুরুল ইসলাম জানান, সদর উপজেলার ইছালী মনোহরপুর গ্রামে রবিউল ইসলামের মেয়ে( সম্পর্কে) তাঁর মামাতো বোন মিমের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। সে সূত্রে মঙ্গলবার সকালে সুমন প্রেমিকার মিমের সাথে দেখা করতে যান। তখন বিষয়টি বুঝতে পেরে প্রেমিকার ভাই বাপ্পি সুমনকে ধরে এলাপাতাড়ি মারপিট করে জখম করেন। একপর্যা কাঠের চলার আঘাত সুমনের মাথায় লাগলে সে গুরুতর জখম হয়। পরে অন্যান্য আত্মীয়/স্বজন তাকে উদ্ধার করে বেলা ১১টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে সুমনের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ জানান, আহত সুমনের মাথায় আঘাত লাগায় সে অজ্ঞান অবস্থা হাসপাতালে আসে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।#