স্মার্ট কার্ড বিতরণে সহায়তাকারীদের কৃতজ্ঞতা জানালেন ‘স্মার্ট ভাই’

যশোর প্রতিনিধি 
সুষ্ঠু ভাবে স্মার্ট কার্ড বিতরনে সহোযোগিতায় করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন স্মার্ট ভাই আখ্যায়িত যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশিষ ইসলাম। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য জানান। তিনি জানান, চলতি বছরের ৯ই সেপ্টেম্বর ঝিকরগাছা সম্মিলনী মহিলা কলেজ মিলনায়তনে নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল আহসান হাবিব খান ঝিকরগাছা উপজেলার ১ (এক) টি পৌরসভা সহ ১১টি ইউনিয়নে ২ লক্ষ ৮ হাজার ৮৫৭ টি স্মার্ট কার্ড বিতরনের উদ্বোধন করেন। যার কার্যক্রম ২৯ অক্টোবর শেষ হয়।
নির্বাসখোলা ইউনিয়ন ১৫ অক্টোবর ২০২৩ থেকে ১৭অক্টোবর ২০২৩ পর্যন্ত একটানা ৩দিন এ কার্যক্রমে ১৫হাজার ,৬শত ৯৬ জনের টার্গেটে ১১, হাজার ৯শত ৭৬ জন সম্মানিত ভোটার স্মার্ট কার্ড সংগ্রহ করেন। যা শতকরা ৭৬.৩০%
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার পূরন হল। বিতরনের ৩ সকল সকল ইউপি সদস্য সহ গ্রাম পুলিশ অক্লান্ত পরিশ্রম করেছেন। যার ফলশ্রুতিতে ভোটাররা নির্ভয়ে, নিরাপদে ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন কমিশন কর্তৃক প্রদেয় স্মার্ট কার্ড গ্রহন করেছে। ১ দিন বৈরী আবহাওয়া স্বত্বেও ভোটাররা বিতরন কেন্দ্রে এসেছে শিশু থেকে শুরু করে বয়ষ্ক, পুরুষ ও মহিলাদের সমাগমে ছিল এক উৎসব মুখর পরিবেশ। জনস্বার্থে এ ধরনের সর্বাত্তক সহযোগিতার জন্য যারা সহোযোগিতা করেছেন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন মোস্তফা আশিষ ইসলাম। ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা পাওয়ার প্রত্যাশা করেছেন তিনি।