যশোরে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে হামলা ও ভাংচুর, আহত-১

যশোর প্রতিনিধি 
যশোর সদরের আরবপুর ইউনিয়নের জামতলা মোড়ে অবিস্থত ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের পার্টি অফিস ভাংচুর করেছে দূর্বৃত্তরা। অফিস ভাংচুরের সময় আরবপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মোকবুল হোসেন বাধা দিলে তাকে মারপিট করে আহত করা হয়।
স্থানীয় প্রত্যাক্ষদর্শীরা জানায়,রোববার দুপুর সাড়ে ১২টার দিকে সন্ত্রাসী নাজুর নেতৃত্বে অস্ত্র ও রড নিয়ে আওয়ামী লীগের এ আঞ্চলিক কার্যালয়ে হামলা চালানো হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে দূর্বৃত্তরা।
আহতের বোন ফাতেমা বেগম বলেন, সন্ত্রাসী নাজু পিস্তল ঠেকিয়ে আমার ভাইয়ের মাথায় আঘাত করে। তারপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, ব্যানার ফেস্টুনসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে।
আরবপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মোকবুল হোসেন বলেন, নাজু, মনিরুল, ডোবল, ইমন, সুমন, তাজিমসহ আরো অনেকে রড ও লাঠিসোটা নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে অফিস ভাংচুর করে। এরা সবাই বিএনপির সমার্থক। আমি প্রধানমন্ত্রীর কাছে এ ঘটনায় বিচার চাই।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, খবর পেয়ে আমরা পার্টি অফিস পরিদর্শন করেছি। দ্রুত এ ঘটনার আইনগত ব্যবস্থা নেওয়া হবে।