যশোরের বেনাপোলে ইজিবাইক চালক হত্যাকাণ্ডে জড়িত চারজন গ্রেফতার

যশোর প্রতিনিধি 
যশোরের বেনাপোলে ইজিবাইক চালক সজিব গাজিকে হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে বেনাপোল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, ছিনতাই কৃত ইজিবাইক , রক্তমাখা গেঞ্জি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের লিটন আলীর ছেলে শামীম হোসেন, গয়ড়া গ্রামের সওদাগর আলির ছেলে আশরাফুল আলম রাব্বি, ইসমাইল হোসেন বার্মার ছেলে আজম হোসেন ও শার্শা থানার রাড়িপুকুর গ্রামের রবিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর কবির।
যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১৮ অক্টোবর সকালে বেনাপোল পোর্ট থানা এলাকায় খড়িডাঙ্গা গ্রামের গয়ড়া টু খড়িডাঙ্গা গামী কাঁচা রাস্তার পার্শ্বে ছকোর খালে তরিকুল ঢালীর ধানী জমি থেকে অনুমান ১৯ বছর বয়সের এক অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।
পরে নিহতের পরিচয় সহিদ গাজী বলে জানা যায়। তিনি বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের বাসিন্দা।
ঘটনার পরপরই বেনাপোল পোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের টাকা পয়সা দেনা-পাওনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে ইজিবাইক চালক সজিবকে মাদকদ্রব্য গাঁজা সেবনের কথা বলে ঘটনাস্থলে নিয়ে চাকু দিয়ে গলায় পোচ দিয়ে জবাই করে হত্যা করা হয়।
ঘাতকরা নিহতের ইজিবাইকটি নিয়ে গোপন করার উদ্দেশ্যে তাদের সহযোগীদের নিকট রাখে।
পুলিশের তৎপরতায় হত্যাকাণ্ডে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, ছিনতাই কৃত ইজিবাইক,রক্তমাখা গেঞ্জি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।