যশোরে রিপন হত্যার আসামি তানমীন আটক

যশোর প্রতিনিধি 
যশোর শহরের মুজিব সড়কে, রিপন হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের মা রূপবান বেগম বাদী হয়ে, যশোর কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।
এজাহারে তিনি উল্লেখ করেন আমার ছেলে ডিসিস্ট রিপন (২৪) লেদ মিস্ত্রীর কাজ করত।গত সোমবার (১৬ অক্টোবর ) সন্ধ্যা অনুমান সাড়ে সাতটার দিকে আমার ছেলে ও তার বন্ধু মোস্তাফিজুর রহমান, বিপুল হোসেনদের নিয়ে কেনাকাটা করার উদ্দেশ্যে ঘটনাস্থলে গেলে, পূর্ব পরিকল্পিতভাবে চাচঁড়া ডালমিল এলাকার আব্দুর জব্বারের ছেলে তানমীন হোসেন,ইমন সহ অজ্ঞাতনামা আসামীরা চাকু দ্বারা কুপাইয়া রক্তাক্ত জখম করে। তিনজনের চিকিৎসার জন্যে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ডিসিস্ট রিপন’কে মৃত ঘোষণা করেন।
এঘটনায় ডিবি’র এলআইসি টিম তদন্তে মাঠে নেমে, তথ্য প্রযুক্তির সহায়তায়, ঘটনায় জড়িত আসামীর অবস্থান সনাক্ত করে। ডিবির এসআই শাহীনুর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা, পুলিশ পরিদর্শক রেজাউল করিম কে নিয়ে অভিযান পরিচালনা করেন । আজ বুধবার দুপুরের দিকে কোতয়ালী মডেল থানা এলাকা থেকে ঘটনায় জড়িত আসামী তানমীন হোসেন ইমন (২০) কে হত্যাকান্ডে ব্যবহৃত চাকুসহ গ্রেফতার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিম হোসেন স্বীকার করে যে, আসামীরা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অত্র হত্যাকান্ড সংঘটিত করেছে।