যশোরের সাড়াপোল রূপদিয়া বাজারে কৌশলে মাদক ব্যবসা জমজমাট

যশোর প্রতিনিধি 
যশোর সদরের রূপদিয়া সাড়াগোল গ্রামে মা মেয়ের কৌশলী মাদক ব্যবসা জোরদার হয়েছে। তারা ইদানিং শিশুদের ব্যবহার করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মোবাইল ফোনের মাধ্যমে খদ্দেরদের সাথে যোগাযোগ করে সুযোগ বুঝে শিশুদের দিয়ে তাদের কাছে পৌঁছে দিচ্ছে মাদক।
সূত্র জানিয়েছে, ওই গ্রামের ফাতেমা খাতুন ও তার মেয়ে রাবেয়া দীর্ঘদিন ধরে গাঁজা ইয়াবাসহ নানা মাদকদ্রব্যের ব্যবসা চালিয়ে যাচ্ছে। কিন্তু ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। দীর্ঘদিন মাদক ব্যবসা করলেও এবার আরো জোরদার করার জন্য রুপদিয়া বাজারে পোল্ট্রি মুরগির দোকান দিয়েছে। মূলত এই পোল্ট্রি মুরগির ব্যবসার আড়ালে কৌশলে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে।
এলাকাবাসী জানায়, মোবাইল ফোনের মাধ্যমে খদ্দের জোগাড় হয়ে গেলে তাদের কাছে নির্দিষ্ট স্থানে শিশুদের দিয়ে মাদক সরবরাহ করে থাকে। এছাড়া এই বাজারে চা দোকানদার খলিল, একসের ও গোলাম দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে ।খলিল তার দোকানের আড়ালে ও অন্যরা মোবাইল ফোনের মাধ্যমে মাদক সরবরাহ করে থাকে। মাদক ব্যবসাকে ঘিরে এই বাজারে বড় জুয়ার আসরও বসে থাকে। এসব অপরাধের কারণে এলাকার সামাজিক পরিবেশ নষ্ট হচ্ছে বলে বাজারের সাধারণ ব্যবসায়ীরা জানিয়েছেন ।