বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে কুপিয়ে হত্যা ভাই ভাবি গ্রেফতার

ঢাকা অফিস: ঢাকার ধামরাইয়ে পাওনা টাকা ও বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ছোট ভাই ফারুক হোসেনকে (৪০) বড় ভাই ওসমান গনি কুপিয়ে হত্যা করেছেন বলে জানিয়ে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ওসমান গনি ও তার স্ত্রী জিয়াসমিনকে আটকের পর পুলিশে সোর্পদ করেছেন।

নিহত ফারুক হোসেন কাকরান গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওসমান গনির সঙ্গে ছোট ভাই ফারুক হোসেনের বাড়ির সীমানা এবং ১ লাখ ৪০ হাজার পাওনা টাকা নিয়ে গত এক মাস ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বাড়ির উঠানে টিনের বেড়া ও ভাইয়ের কাছে পাওনা টাকা চান ফারুক। গত রোববার বড় ভাই কোনো টাকা দেবেন না বলে জানিয়ে দেন। একই সঙ্গে টিনের বেড়া ভেঙে ফেলেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। বুধবার সকাল ৯টার দিকে বাড়ির উঠানে বড় ভাই দা দিয়ে ছোট ভাই ফারুক হোসেনকে কুপিয়ে আহত করেন। এতে ডান পা বিচ্ছিন্ন হয়। পরে স্থানীয়রা ফারুক হোসেনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুপুর ১২টার দিকে অস্ত্রোপাচারের সময় তিনি মারা যান।
ভাড়ারিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আদর আলী জানান, পাওনা টাকা ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ মিমাংসা করে দেওয়া কথা বলেন ফারুক। কিন্তু ওসমান গণি মিমাংসায় রাজি হননি।
এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় নিহত ফারুক হোসেনের স্ত্রী সীমা আক্তার বাদী হয়ে হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।