যশোর ব্যবসায়ীর কাছে চাঁদাদাবির অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা

যশোর প্রতিনিধি
ব্যবসায়ীর কাছে ৪ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার যশোর সদরের নিমতলা গ্রামের কাচামাল ব্যবসায়ী মফিজুর রহমান ধাবক বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগে তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, নিমতলা গ্রামের হাদিউজ্জামানের ছেলে ইমরান আলী, আবু বক্কার সরদারের ছেলে শফিকুল ইসলাম, মৃত রুপোই মোল্যার ছেলে আনিচুর রহমান মুক্তি, গোলাম হোসেনের ছেলে রাজিব হোসেন ও দেয়াপাড়া গ্রামের কাজী সেলিম রেজার ছেলে মোহাম্মদ আলীকে।
মামলার অভিযোগে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি লিজ নেয়া জমিতে শাকসব্জি চাষ ও ব্যবসা করে আসছেন। আসামিরা এলাকার সন্ত্রাসী প্রকৃতির হওয়া কিছুদিন আগে তার কাছে ৪ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় গত ১০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে আসামিরা নিমতলা বাজার সংলগ্ন বাদীর জমিতে আসে। এসময় দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে তাকে এলোপাতাড়ি মারপিট এবং থাকা ১ লাখ ৫০ হাজার টাকা চাঁদা স্বরূপ কেড়ে নেয়। একই সাথে আরো ১ লাখ টাকার সবজি নষ্ট করে ফেলে। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়।