যশোরে আলাদা অভিযানে অস্ত্র বুলেট ও মাদকসহ ৫জন আটক

যশোর প্রতিনিধি 
যশোর সদর ও শার্শা এলাকায় আলাদা তিনটি অভিযানে অস্ত্র-গুলি, ইয়াবা এবং ফেনসিডিলসহ ৫জনকে আটক করা হয়েছে।
ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রইচ আহম্মেদের নেতৃত্বে একটি টিম গত বৃস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর শহরের শংকরপুর আশ্রম মোড়ে অভিযান চালায়। এসময় আশরাফুল ইসলাম বিপুলকে আটক করা হয়। সে যশোর শহরের শংকরপুর আশ্রম রোড়ের আব্দুর রহমানের বাড়ির ভাড়াটিয়া আক্তার হোসেনের ছেলে। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি ওয়ানস্যুটারগান, ১০পিস বুলেট, একটি বার্মিজ চাকু ও ২৫০ পিস ইয়াবা।
এই ঘটনায় আটক আশরাফুল ইসলাম বিপুলের বিরুদ্ধে কোতয়ালি থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুইটি মামলা করেছে পুলিশ।
অপর দিকে শার্শা থানার ওসি এসএম আকিকুল ইসলামের নেতৃত্বে এলাকার অগ্রভুলট গ্রামে অভিযান চালানো হয়। এসময় ৩৫০ বোতল ফেনসিডিলসহ আব্দুল কুদ্দুসকে আটক করা হয়। সে শার্শা উপজেলার অগ্রভুলট গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুস। তবে এই ঘটনার সাথে জড়িত একই গ্রামের ইউসুফ আলীর ছেলে রানা পালিয়ে যায়।
অন্যদিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যর জানিয়েছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরতলীর মন্ডলগাতী তিনরাস্তার মোড় থেকে একটি মোটরসাইকেল (ঢাকা মেট্টো-ল-১৫-৩৫৭৬) থামিয়ে তিনজনকে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এরা হলো, ঝুমঝুমপুর আদর্শপাড়ার মৃত হারান শেখের ছেলে ইমাম হোসেন হৃদয় (১৯), শংকরপুর ছোটনের মোড়ের মৃত আশরাফ হাওলাদারের ছেলে ঝন্টু হাওলাদার (২৪) এবং চাঁচড়া রায়পাড়ার তরিকুল ইসলামের ছেলে ইমন কাজী (২০)।