যশোরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ কর্মী রাকিব মারা গেছেন

যশোর প্রতিনিধি: যশোরে সন্ত্রাসী হামলায় আহত রাকিব মারা গেছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার রূপদিয়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে । তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ। রাকিব ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

তিনি জানান ১০ সেপ্টেম্বর রাত ১০টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান ধাবকের অনুসারি হিসেবে পরিচিত একদল সন্ত্রাসী লাঠি-সোটা নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা করে। হামলায় অন্তত ৫ জন আহত হন। তাদের মধ্যে রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়। আহত আরও চারজন যশোর সদর হাসপাতালে ভর্তি আছেন।আহতরা হলেন, কচুয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ আলী ক্লে, ইস্তাক আহমেদ অপু, শহিদুল ইসলাম ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমরান আলী।
আহত ইমরান আলী জানান, শনিবার যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পিতা কাজী শাহেদ আহমেদ স্মরণে শোকসভা করা হয়। এ কারণে তারা আমাদের ওপর ক্ষিপ্ত ছিলো। পরে তারা আমাদের ওপর হামলা করে। ঘটনার সময় আমরা নিমতলী টেকেরহাট বাজারে আমার দোকানে বসেছিলাম। এ সময় চেয়ারম্যান লুৎফুর রহমান ধাবকের ভাইপো হাফিজ ধাবক, সামাদ ধাবক, মুস্তাক ধাবক, আজিজ ধাবক, মফিজ ধাবক ও চেয়ারম্যানের ভাগ্নে ইসমাইল গাজী লাঠি, শাবল, চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে রাকিবকে ঢাকায় রেফার করা হয়।