তারেক জিয়ার ও তার সহধর্মিণীকে সাজা দেয়ার প্রতিবাদে যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

যশোর প্রতিনিধিঃ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন,বর্তমান কর্তৃত্ববাদী সরকার ২০১৪ এবং ১৮ মত আরও একটি নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে মরিয়া হয়ে উঠেছে। যে কারণে সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আগামী নির্বাচন থেকে তারেক রহমানকে দূরে সরিয়ে রাখতে তাকে স্বস্ত্রীক একটি মামলার ফরমায়েশি রায় দিয়েছে। কিন্তু আগামীতে শেখ হাসিনার অধীনে আর কোন সাজানো,পাতানো প্রহসনের নির্বাচন হবে না, হতে দেব না।
দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা.জুবাইদা রহমানের নামে একটি মামলা সাজা দেওয়ার প্রতিবাদে জেলা যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। গতকাল বৃহস্পতিবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন,এই সরকার আমলাদের ওপর ভর করে টিকে আছে। আজ প্রশাসন ও আওয়ামী লীগ একাকার হয়ে গেছে। পুলিশ ও আওয়ামী লীগের গুন্ডাবাহিনী এক হয়ে গেছে। তারা দেশে গুন্ডতন্ত্র কায়েক করেছে। আজ তারা বন্দুকের নল ও লাঠিসোটা দিয়ে শান্তি প্রিয়া জনগণকে দমিয়ে রাখতে চায়। সরকারকে স্পষ্ট বলে দিতে চাই বন্দুকের নল ও লাঠি সোঠার ভয় দেখিয়ে জনগণকে দমিয়ে রাখা যাবে না। ইতিহাস স্বাক্ষী দেয় এই ভাটির দেশের মানুষ কখনো কোন পরাশক্তির কাছে মাথা নত করে নি,তাই শেখ হাসিনার কাছেও মাথা নত করবে না। শেখ হাসিনা যতই স্বপ্ন দেখুক না কেন, তিনি যা ইচ্ছা তাই করে আজীন ক্ষমতায় থাকবেন,তার সেই স্বপ্ন কোন দিনই পূরণ হবে না। আজ দেশের গণতন্ত্র ও শান্তিকামী মানুষ জেগে উঠেছে। রাজপথেই পথেই ফয়সাল্লা হবে কে এই দেশের নেতৃত্ব দেবেন।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ,যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল,সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা,জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর,সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি,নগর যুবদরের আহ্বায়ক আরিফুল ইসলাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শফিকুল ইসলাম,নগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাইফুল বাশার সুজন,ছাত্রদল নেতা সুমন আহমেদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সদস্য গোলাম রেজা দুুলু,আব্দুস সালাম আজাদ,এ কে শরফুদ্দৌলা ছোটলু,মারুফুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা প্রমুখ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান।#