যশোর হাসপাতাল থেকে দুই মহিলা আটক 

যশোর প্রতিনিধি
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রোগী স্বজনের মোবাইল ফোন চুরির সময় হাতেনাতে দুই নারী চোরকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতাল চত্বরে এই ঘটনা ঘটে।
আটককৃতরা হলো, সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া (নাংলা) গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৫০) ও নাংলা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী সাহিদা বেগম (৩৫)।
ভুক্তভোগী যশোর সদর উপজেলার শ্যামনগর গ্রামের নাজমুল হাচানের স্ত্রী রাশিদা বেগম মামলায় জানিয়েছেন, গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সাত বছর বয়সের মেয়েকে ডাক্তার দেখানোর জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আসছিলেন তিনি। এসময় বর্হিবিভাগের সামনে লাইনে দাড়িয়ে থাকা অবস্থায় ওই দুই নারী চোর রাশিদার কাঁধে থাকা ভেনেটি ব্যাগের মধ্যে থেকে কৌশলে একটি অপপো এড্রয়েড মোবাইল ফোনসেট চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় রাশিদার চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের হাতেনাতে ধরে ফেলে। এরপর গণধোলাই দিয়ে তাদের দুইজনকে কোতোয়ালি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এসময় আটক দৃইজনের কাছ থেকে চুরি করা মোবাইল ফোনসেটটি উদ্ধার করা হয়। এই ঘটনায় এদিনই তাদের বিরুদ্ধে রাশিদা বেগম থানায় মামলা করেছেন। পুলিশ তাদের দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
উল্লেখ্য আটক দুই নারী চোর খুলনার খালিশপুর এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে।