যশোরের বাঘারপাড়া উপজেলায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা মোটরসাইকেল চালক নিহত 

যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া উপজেলায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মারা গেছেন। আজ রাতে  উপজেলার বোলদেঘাটা এলাকায় চাড়াভিটা-বাঘারপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মুন্না হোসেন (২৪)। তিনি বাঘারপাড়া উপজেলার দোহাকুলা ইউনিয়নের বহরমপুর গ্রামের আরশাদ মোল্যার ছেলে। তিনি কাঠের ব্যবসা করতেন।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে মুন্না হোসেন বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা পেট্রোল পাম্প থেকে মোটরসাইকেলে তেল ভর্তি করেন। এরপর তিনি মোটরসাইকেল চালিয়ে চাড়াভিটা থেকে চাড়াভিটা-বাঘারপাড়া সড়ক দিয়ে বাঘারপাড়ায় ফিরছিলেন। রাত সাড়ে সাতটা দিকে তিনি উপজেলার বোলদেঘাটা এলাকার মোড়ে পৌঁছান। মোড় অতিক্রম করার সময় বাঘারপাড়া থেকে চাড়াভিটার দিকে যেতে থাকা একটি ট্রাক সামনের দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়ে মুন্না হোসেন আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় স্বাস্থ্য কমপ্রেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) খায়রুল্লা আল মুদাচ্ছির বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মুন্না হোসেনের মৃত্য হয়েছে। মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।
বাঘারপাড়া থানার উপপরিদর্শক(এসআই) বেলাল হোসেন বলেন, মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নাম মুন্না হোসেনের মৃত্যু হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।