যশোরে ২৬ লাখ টাকা আত্মসাথের অভিযোগে থানায় মামলা

যশোর প্রতিনিধি ব্যবসার কথা বলে সাড়ে ২৬ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে যশোরে মারুফ হোসেন (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে প্রতারনা মামলা হয়েছে।
গত শনিবার কোতয়ালি থানায় মামলাটি করেন শহরের পশ্চিম বারান্দিপাড়া খালধার রোডের পন্ডিত পুকুরপাড় এলাকার ফজলুর রহমানের স্ত্রী জেসমিন পারভীন মুক্তা (৩৯)। আসামি মারুফ সদর উপজেলার ভেকুটিয়া বাঁশবাড়িয়া গ্রামের মৃত কাওসার বিশ্বাসের ছেলে।
এজাহারে জেসমিন পারভীন উল্লেখ করেছেন, আসামি মারুফ তার পূর্ব পরিচিত। সে যৌথভাবে ব্যবসা পরিচালনার জন্য তাকে প্রস্তাব দেয়। তিনি তার কথায় সরল বিশ্বাসের রাজি হয়। গত ২০১৮ সালের ১৬ জুন বেলা ১১টার দিকে আরবপুরের একটি রেস্টুরেন্টের পাশের মনির হোসেনের ভাড়াবাড়িতে বসে ১শ টাকার ৫টি নন জুডিসিয়াল স্ট্যাম্পে চুক্তি করা হয়। এবং বিভিন্ন সময় আসামি তার কাছ থেকে ২০ লাখ টাকা গ্রহন করে। যা বিভিন্ন চেকের মধ্যেমে দেয়া হয়। এরপর বিভিন্ন সময় আসামি তার কাছ থেকে ৬ ভরি ১০ আনা ওজনের সোনার অলংকার নেয়। যার মূল্য সাড়ে ৬ লাখ টাকা। মোট সাড়ে ২৬ লাখ টাকা দেয়া হয় ব্যবসার জন্য। তার টাকার প্রয়োজন হলে তিনি বিভিন্ন সময় আসামির বাড়িতে যান এবং টাকা দিতে তালবাহার শুরু করে। গত ১৯ মে বেলা সাড়ে ১১টার দিকে তিনি টাকার জন্য মোবাইল করেন। কিন্তু সে সময়ও সময়ক্ষেপন করে। ফলে তার মনে হয়েছে আসামি বিশ্বাস ভঙ্গ করে প্রতারনা করছে। এই কারনে তিনি মামলা করেন। #