অস্ত্র-গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ ৪ সন্ত্রাসী আটক

যশোর প্রতিনিধি অস্ত্র-গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে যশোরের কোতয়ালি থানা পুলিশ। গত মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে শহরের আনসার ক্যাম্পের পেছনের বিলপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, বেজপাড়া কবরস্থান রোডের ইমান আলীর ছেলে সাইফুল ইসলাম সবুজ (৩০), আনসার ক্যাম্পের পেছনের বিলপাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম ওরফে ব্লাক শরিফ (২৯), আনসার ক্যাম্পের পশ্চিমপাশের মামুন হোসেনের ছেলে শান্ত (২৩) এবং ফারুক শেখের ছেলে রানা (২৬)।

কোতয়ালি থানার এসআই জয়ন্ত সরকার জানিয়েছেন, মঙ্গলবার রাতে গোপন সূত্রে জানতে পারেন আনসার ক্যাম্পের পেছনে ব্লাক শরিফের বাড়িতে ইয়াবা কেনাবেচা হচ্ছে। রাত পৌনে ১০টার দিকে সেখানে অভিযান চালালে আসামিরা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু পিছু ধাওয়া করে তাদের আটক করা হয়। পরে আসামি সবুজের কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়। এবং অন্য আসামিদের কাছ থেকে মোট ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এসআই জয়ন্ত সরকার আরো জানিয়েছেন, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সাইফুল ইসলাম সবুজের বিরুদ্ধে কোতয়ালি থানায় ইতোমধ্যে ৮টি মামলা আছে। আসামি ব্লাক শরিফ ও শাস্তর বিরুদ্ধে একটি করে এবং অপর আসামি রানার বিরুদ্ধে যশোর কোতয়ালি থানা ও  ঝিনাইদহের কোটচাদপুর থানায় মোট ৪টি মামলা আছে। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। #