কিশোরীকে অপহরণের মামলায় কিশোর গ্রেপ্তার; অপহৃতা উদ্ধার

নওগাঁ প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মোছাঃ সেতু খাতুন (১৫) নামে এক কিশোরীকে অপহরণের মামলায় মোঃ জিহাদ হোসেন (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কিশোরীর বাবার দায়ের করা মামলায় শনিবার ২০ মে সকালে উপজেলার চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার ও অপহৃতা কিশোরীকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

কিশোরীর বাবার দায়ের করা মামলার বরাত দিয়ে ওসি বলেন, গত শুক্রবার ১৯ মে দুপুর দু’টার দিকে মোছাঃ সেতু খাতুনকে ভয়ভীতি ও প্রলোভন দেখাইয়া জিহাদ হোসেন এবং তার বাবা মোঃ আব্দুস সালাম(৪৮) ও মা মোছাঃ জীবন নেছা(৪৫) অপরহরণ করে অন্যত্র নিয়ে যায়। তাদের সকলের বাড়ি উপজেলার বিহিগ্রামে।
বিষয়টি জানতে পেরে অপহৃতার বাবা
মোঃ বাবলু সরকার তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার সকালে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হযরত আলীসহ থানার সঙ্গীয়ফোর্স এদিন সকালেই বিহিগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী জিহাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের হেফাজত থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।