স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনে মিছিলে যাওয়াকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনায় আহত তিন  

যশোর প্রতিনিধি
যশোরে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে মিছিলে যাওয়াকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা যুবলীগ নেতা কামাল হোসেন তুহিন ও তার ভাড়াটিয়া ড্রাইভার কামাল হোসেন ও  দেলোয়ার  ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে। তারা এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।
ঘটনাটি ঘটেছে আজ বুধবার রাত আটটার দিকে যশোর শহরের আশ্রম রোডে। কামাল হোসেন তুহিন ও দেলোয়ার হোসেন সুইং একই এলাকার আব্দুল জলিলের ছেলে। এবং ট্রাক ড্রাইভার কামাল হোসেনের বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া থানা এলাকার সিংগা গ্রামে।
ভুক্তভোগী দেলোয়ার হোসেন সুইং অভিযোগ করে জানায়,আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাদেশ প্রত্যাবর্তন দিবস। দিনটি উদযাপন উপলক্ষে মিছিলের প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় মাহবুবের সাথে এলাকার কথা কাটাকাটি হয়। এ নিয়ে স্থানীয় মুরুব্বিদের সাথে আলোচনায় বসে সুইং। এ সময় মাহফুজের নেতৃত্বে সবুজ( আরডি এক্স) মনিরুল, তাজু, সাজ্জাদ রাহাত ও ইসাহাক  এসে পরপর তিনটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার আঘাতে ট্রাক ড্রাইভার কামাল হোসেন আহত হয়। এলাকায় আতঙ্ক  সৃষ্টি করে হত্যার উদ্দেশ্যে আমাদের দুই ভাইকে কোপায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক  বিচিত্র মল্লিক বলেন, আহতদের ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। ২৪ ঘন্টা না যাওয়া পর্যন্ত রোগীদের অবস্থা বলা যাবে না। জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন , এ ঘটনা  শুনে ঘটনাস্থলে এসেছি। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে।