২৭ মে বিএনপি’র মহাসচিব যশোরে আসছেন

যশোর প্রতিনিধি  যশোরে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, দেশে বর্তমান যে সমস্যা ও সংকট বিরাজ করছে,এর জন্য দায়ী বর্তমান ফ্যাসিস্ট কর্তৃত্ববাদী সরকার। এই সমস্যা ও সংকট থেকে উত্তরণে ফ্যাসিবাদী শক্তির পতনের কোন বিকল্প নেই।

বিএনপি ঘোষিত ১০ দফা দাবি আদায়ে আগামী ২৭ মে যশোরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঐতিহাসিক জনসমাবেশ সফল করার লক্ষ্যে মঙ্গলবার  জেলা ও সদর উপজেলা বিএনপি আয়োজিত পৃথক যৌথ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জেলা বিএনপির কার্যালয়ে পৃথক দুটি সভা অনুষ্ঠিত হয়। জেলা আয়োজিত যৌথ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন, দলের আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম এবং পরিচালনা করেন যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন।
সভায় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, শেখ হাসিনার মত ফ্যাসিস্ট শক্তির মোকবেলায় ঐক্যের কোন বিকল্প নেই। বিএনপি একটি পরিবার,যে পরিবারের একতাবদ্ধ শক্তি রয়েছে। বর্তমান কর্তৃত্ববাদী শাসক গোষ্ঠীর বিরুদ্ধে বিএনপির নেতৃত্বে যে আন্দোলন চলছে,একতাবদ্ধ শক্তির মাধ্যমে অচিরেই সেই আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে পৌঁছে যাবে। তিনি বলেন,বিগত এক যুগের অধিক সময় ধরে যশোরে বিএনপির প্রতিটি নেতাকর্মী সীমাহীন নির্যাতন নিপীড়ন সহ্য করেও দলের একটি নেতাকর্মীও নীতি আদর্শ থেকে বিচ্যুুতি হননি। তাদের দৃঢ় ও ইস্পাত কঠিন মনোবল রয়েছে। যেটি বিগত দিনেও তারা প্রমাণ করেছেন। আগামী ২৭ মে জনসমাবেশে তারা আরেকবার প্রমাণ করবেন। তাদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনের মধ্য দিয়ে ওই দিন যশোর শহর জনসমূদ্রে পরিণত হবে।
পৃথক দুটি সভায় বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,সদস্য গোলাম রেজা দুলু,মো.মুছা,আব্দুস সালাম আজাদ,মিজানুর রহমান খান,এ কে শরফুদ্দৌলা ছোটলু,মারুফুল ইসলাম,অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল,কাজী আজম,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,সিরাজুল ইসলাম,নগর বিএনপির সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক আশারুফুজ্জামান মিঠু,শার্শা উপজেলা বিএনপির আহ্বায়ক খায়রুজ্জামান মধু,ঝিকরগাছা উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক খোরশেদ আলম,বাঘারপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক শামসুর রহমান,যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান,মণিরামপুর পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম,নওয়াপাড়া পৌর বিএনপির সভাপতরি আবু নঈম, জেলা মহিলা দলের সভানেত্রী রাশিদা রহমান প্রমুখ। পৃথক দুটি সভায় জেলা বিএনপির অধিনস্থ সকল ইউনিটের পাশাপাশি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#