যশোরে পৈত্রিক সম্পত্তি দখলে বাধা দেয়ায় নারীকে খুন করার হুমকি

যশোর প্রতিনিধি  যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় দুর্বৃত্ত্বরা এক নারীর পৈত্রিক জমি দখল করার চেষ্টা করছে। এসময় বাধা দিলে দুর্বৃত্বরা ওই নারীকে ৭ দিন সময় দিয়েছে। এসময়ের ওই জমি ছেড়ে না দিলে দুর্বৃত্ত্বরা তাকে অপহরণ করে খুন করার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় বাহাদুরপুর গ্রামের আতাউর রহমানের মেয়ে সামায়ে আঞ্জুমান থানায় অভিযোগ দিয়েছে। অভিযুক্ত আসাদুজ্জামান ঝন্টু সদর উপজেলার কিসমত নওয়াপাড়ার আব্দুস সাত্তারের ছেলে।
অভিযোগে উল্লেখ করা হয়, সামায়ে আঞ্জুমান এর চাচত ভাই মৃত মাসুদুর রহমানের স্ত্রী নাজমা রহমান ও ছেলে রাশিদুর রহমানের নিকট হতে বাহাদুর পুর মৌজার আর এস ৯৯২ দাগের পুকুর শ্রেণির ২৬ শতকের মধ্যে ১.৫৮ শতক, ৯৯৩ দাগের পুকুর পাড়ের ১৩ শতকের মধ্যে ০.৩৯ শতক জমিসহ অন্যান্য মোট ৫ দাগ জমি হতে মোট ৫ শতক জমি ক্রয় করেন। আসাদুজ্জামান ঝন্টু পুকুরের উত্তর পূর্ব পাশ হতে ক্রয়কৃত ১.৯৭ শতক দখল করার পাশাপাশি একই দাগের সামায়ে আঞ্জুমানের বসত ভিটা ও আমবাগান দখল করার জন্য ৩০ এপ্রিল সকালে অজ্ঞাত পরিচয়ে দুবৃত্ত্বদের নিয়ে যায়। এসময় তারা আমগাছ, মেহগনি গাছ কাটতে যায়। সামায়ে আঞ্জুমান ও তার পরিবারের লোকজন বাধা দিলে তাদের মারতে উদ্যত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্ত্বরা আগামী এক সপ্তাহে মধ্যে জমি ছেড়ে না দিলে তাকে অপহরণ করে খুন করার হুমকি দেয়।
এ ঘটনায় সামায়ে আঞ্জুমান যশোর কোতয়ালি থানায় অভিযোগ দিয়েছেন। কোতয়ালি থানার এসআই সালাউদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।#