ভয়ভীতি দেখিয়ে ফাঁকা তিনটি স্টাম্পে স্বক্ষর নেয়ার অভিযোগে যশোর আদালতে মামলা

যশোর প্রতিনিধি 

ভয়ভীতি দেখিয়ে ফাঁকা তিনটি স্টাম্পে স্বক্ষর নেয়ার অভিযোগে মিন্টিার হাইকেট পার্ক লিমিটেডের চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন তিন কর্মকর্তার বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। রোববার অভয়নগরের মোয়াল্লেমতলা গ্রামের বশির আহম্মেদের ছেলে মিনিষ্টার হাইটেক পার্ক খুলনা ফুলতলা শো-রুমের কর্মকর্তা আলমগীর হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। অতিরিক্তি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগের তদন্ত করে সিআইডি পুলিশকে তদন্তের আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী হাসানুজ্জামান হাসান।
আসামিরা হলো, হাইটেক পার্ক লিমিটেডের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ, সহকারী পরিচালক মোহাম্মদ মুশফিকুর রহমান ও নির্বাহী পরিচালক শামসুদ্দোহা শিমুল।
মামলার অভিযোগে জানা গেছে, আলমগীর হোসেন ২০১৭ সাল থেকে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডে বিভিন্ন পদে চাকরি করেছেন। চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ তাকে গত ৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় যশোর আরএন রোড শো-রুমে দেখা করতে বলেন। এ দিন তিনি দুইজনকে সাথে নিয়ে যশোর আরএন রোডা শো-রুমে আসেন। এ শো-রুমে চেয়ারম্যান ছাড়াও অপর দুই আসামি উপস্থিত ছিলেন। এরপর চেয়ারম্যানসহ অপর আসামিরা তাকে ডেকে এক জায়গায় বসেন। এরপর চেয়ারম্যার তার সামনে তিনটি ১শ’ টাকার ফাঁকা স্টাম্প দিয়ে স্বাক্ষর করে দিতে বলেন। আলমগীর হোসেন এতে রাজি না হওয়ায় অপর আসামিরা তাকে ভয়ভীতি দেখিয়ে জোর করে স্টাম্পে সাক্ষর করে নেন। ৯ ফেব্রুয়ারি সহকারী পরিচালক মোহাম্মদ মুশফিকুর রহমান সাক্ষরিত এক আদেশে তাকে চাকরি থেকে অব্যাহতি দিয়ে দেন। আলমগীর হোসেনের সাক্ষরিত ফাঁকা স্টাম্পে কোন কিছু লিখে আসামিরা দাললিক হিসেবে ব্যবহার করে তার ক্ষতি করার আশংকায় তিনি আদালতে এ মামলা করেছেন।#