যাশোরে ঈদের ছুটি শেষে ফিরছিলো কর্মস্থলে,সড়কে ঝরল প্রান

যাশোর প্রতিনিধি :যশোরের শার্শায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নামে একজনের মৃত‍্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাই মনিরুজ্জামান (৪৫)।
রোববার (২৩ এপ্রিল) সকাল ১১টার দিকে শার্শা টু কাশিপুর সড়কের গোড়পাড়া বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ইকবাল হোসেন শার্শার ডিহি ইউনিয়নের গোকর্ন গ্রামের মিজানুর রহমানের ছেলে।
নিহত ইকবাল হোসেনের বড় ভাই মনিরুজ্জামান বলেন, ইকবাল হোসেন কাশেম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের পরিচালক ছিলেন।ঈদের ছুটি শেষে ছোট ভাই ঢাকাতে ফিরে যাচ্ছিল। কর্মস্থলে আর ফেরা হলো না তার।
হাসপাতাল ও নিতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নিজ বাড়িতে বেড়াতে আসেন ইকবাল। ছুটি সীমিত হওয়ায় কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে বাস কাউন্টারে যাচ্ছিলেন। পথিমধ্যে গোড়পাড়া বাজারে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুই ভাই গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লক্ষ্মীন্দর বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনকে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে ইকবাল হোসেন নামে একজনের মৃত্যু হয়েছে। মনিরুজ্জামান নামে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করেছে।
শাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবাইলে একাধিকবার চেষ্টা করার পরেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।