প্রতারণার অভিযোগে স্ত্রী-শ্বশুর শাশুড়িসহ ৭ জননের বিরুদ্ধে আদালতে মামলা

যশোর প্রতিনিধি 
প্রতারণার মাধ্যমে নদগ টাকা ও গহনা চুরির অভিযোগে স্ত্রী-শ্বশুর, শাশুড়িসহ ৭ জননের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার কেশবপুরের সন্ন্যাসগাছা গ্রামের আফসার আলী শেখের ছেলে সুমন শেখ বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন কেশবপুর থানার ওসিকে।
আসামিরা হলো, মণিরাপুরের গাংড়া গ্রামের নুর জালাল ও তার স্ত্রী তাসলিমা বেগম, মেয়ে সেলিনা খাতুন, ছেলে নজামুল হোসেন, আব্দুল গাজী ও তার স্ত্রী চম্পা বেগম এবং শ্যামকুড় গামের মৃত তাহের মোল্যার ছেলে আব্দুস সামাদ।
মামলার অভিযোগে জানা গেছে, ২০১৫ সালের ২০ ডিসেম্বর সুমন শেখ পারিবারিক ভাবে সেলিনা খাতুনকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতে সেলিনার চালচলন পাল্টে যায়। নিজের ইচ্ছামত চলাফেরাসহ সবার অবাধ্য জীবনযাপন শুরু করেন। নানা অজুহাতে স্বামীর সাথে ঝগড়া বিবাদ করে পিতার বাড়ি চলে যাওয়া আবার নিজ ইচ্ছায় স্বামীর বাড়ি চলে আসা। গত ১০ মার্চ সুমন শেখের শ্বশুর-শাশুড়িসহ অন্য আসামিরা তার বাড়িতে বেড়াতে আসেন। তিনি সাধ্য মত তাদের আপ্যায়ন করেছেন। পরদিন সকালে সুমন শেখ কাজে চলে যান। এমধ্যে তিনি সংবাদ পান তার স্ত্রীসহ অন্য আসামিরা বাড়ি থেকে চলে গেছে। তিনি বাড়ি এসে দেখেন তার ঘরে রাখা নগদ ২ লাখ টাকা, সোনর গহনাসহ যাবতীয় মালামাল নিয়ে গেছে। এদিন বিকেলে তিনি সাক্ষীদের নিয়ে শ্বশুর বাড়ি যেয়ে টাকা, গহন ও মালামাল নিয়ে আসার কারন ও ফেরত চাইলে তারা খুনজখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেন। নিরুপায় হয়ে টাকা ও মালামাল উদ্ধারে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।