যশোরে স্কুল শিক্ষকের মরদেহ গোয়াল ঘর থেকে উদ্ধার 

যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া উপজেলার দোহাকূলা  ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ছেলে ও ছেলের স্ত্রী দ্বারা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক পিতাকে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার সকাল ১০ টার দিকে নিজ বাড়ির পরিত্যাক্ত গোয়ালঘর থেকে বাঘারপাড়া থানা পুলিশ দিল্লিশ্বর অধিকারীর  ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।বাঘারপাড়া থানা পুলিশের এস.আই অলোক কুমার রায় বলেন  বলেন  এটি হত্যা না কি আত্মহত্যা মৃতদেহ ময়না তদন্তের পর জানা যাবে। তবে স্থানীয় লোকজন ও প্রতিবেশীদের মাধ্যমে জানা যায়, দীর্ঘ পাঁচ বছর যাবৎ শারীরিক ও মানসিকভাবে পুত্রবধু অর্চনা ও তার মা লালমতি বাকচি কর্তৃক নানা রকম নির্যাতনের শিকার শিক্ষক দিল্লিশ্বর অধিকারী।

 শিক্ষক দিল্লিশ^র অধিকারী নড়াইল জেলার বামনহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সুনামের সাথে কর্মজীবন অতিবাহিত করেছেন। ছোট ছেলে অলোক অধিকারী এবং স্ত্রী অর্চনা বাকচি দুজনই উপজেলার দোহাকুলা ইউনিয়নের বোয়ালমারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

ভারতে বসবাসরত বড়ছেলে সোমনাথ অধিকারী মুঠফোনে গনমাধ্যমকে জানান, আমার বাবাকে আমার ছোটভাই ও তার স্ত্রী অর্চনা বাকচি বছরের পর বছর ধরে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতনের কারনে আজকে জীবন দিতে হলো বাবার। আমি আমার বাবার মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তাপস বিশ্বাস বলেন, দীর্ঘদিন যাবৎ ছেলে দ্বীপক ও তার স্ত্রী অর্চনা ও তার মা লালমতি দিল্লিশ্বর কাকাকে মারধর করতো। আমরা স্থানীয়ভাবে সালিশ পর্যন্ত করেছি কিন্তুু কোন ফল হয়নি যার কারনে আজকে তার জীবনের ইতি টানতে হলো।