কুষ্টিয়ায় হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান’সহ আটক দুই জন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে মাছ চাষিকে কুপিয়ে হত্যার ঘটনায় ইউপি চেয়ারম্যান’সহ ২ জনকে আটক করেছেন কুমারখালী থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ১৬ জন আসামি ও ৪/৫ জনকে অজ্ঞাত করে কুমারখালী থানায় মামলা করেছেন নিহতের বড় ভাই জহুরুল ইসলাম।

জানা যায়, বুধবার ইফতারের পর মোটরসাইকেল যোগে মাছ চাষি আমিরুল ইসলাম নান্নু (৫০) তার ইজারাকৃত জলাশায় দেখতে যাবার সময় উত্তর চাঁদপুর বটগাছের কাছ থেকে আকাশ, সবুজ, মনোহর সহ ১০/১২ জন হেলালের বাড়িতে নান্নুকে ধরে নিয়ে গিয়ে নির্যাতন করার সময় নান্নুর পরিবারের লোকজন বাঁচাতে গেলে বাধা দেওয়া হয় এবং রাত ৮ টার দিকে উপজেলার উত্তর চাঁদপুরে ডাকুয়া নদীর পাড়ে কুপিয়ে হত্যা করা হয় নান্নুকে। এই ঘটনায় নিহতের স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী বুধবার রাতেই হত্যার সাথে জড়িতদের তিনটি বাড়ি ভাংচুর ও আগুন লাগিয়ে  পুড়িয়ে দেয়।

এবং ওই রাতেই হত্যাকান্ডের জড়িত সন্দেহে যদুবয়রা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে জয়বাংলা বাজার থেকে এবং সেই সাথে আরো ৬ জনকে কুষ্টিয়া ডিবি পুলিশ আটক করেন জিজ্ঞাসাবাদের জন্য। এবং বৃহস্পতিবার ইউপি চেয়ারম্যান মিজান ও মনোহর নামের দুজনকে আটক দেখিয়ে মোট ১৬ জন সহ অজ্ঞাত সহ আরো ৪/৫ জনের নামে হত্যা মামলা হয়।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, নান্নু হত্যা মামলায় যদুবয়রা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ও মনোহর নামের দুজন আসামি আটক করা হয়েছে। এই ঘটনায় মোট ১৬ জন আসামি সহ অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে হত্যা মামলা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের আটকের জন্য জোড় চেষ্টা চলছে বলে জানান।