যশোরে দুই লাখ টাকা চাঁদা দাবি থানায় অভিযোগ

যশোর প্রতিনিধি: যশোরের বসুন্দিয়া বাজারে দোকারদার ও রাইসমিলের মালিককে দুই লাখ টাকা চাঁদা দাবি করেছে দুর্বত্ত্বরা। চাঁদার টাকা না দেয়ায় দোকানে তালা লাগিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। বসুন্দিয়ার মৃত রফিক বিশ^াসের ছেলে শাফায়াত হোসেন এ অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলো, বসুন্দিয়ার নজরুল ইসলামের ছেলে সুমন ও তরিকুলসহ অজ্ঞাত পরিচয়ে আরো ৩/৪জন।

অভিযোগে শাফায়াত হোসেন উল্লেখ করেন, বসুন্দিয়া বাজারে নিজের দোকানঘর ও রাইস মিলে ব্যবসা পরিচালনা করেন। পূর্ব শত্রুতার জেরে সুমন ও তরিকুলরা ২লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় ৪ মার্চ সকাল ৯টার দিকে তিনি দোকানে বসে থাকলে অভিযুক্তরা দেশীয় অস্ত্রশস্ত্রে নিয়ে চাঁদার ২ লাখ টাকা দাবি করে। ফের চাঁদার টাকা দিতে অস্বীকার করলে তার দোকানের ক্যাশ বাক্স থেকে ৩০ হাজার টাকা নিয়ে তাকে লাথি, কিল ঘুষি মারে। এসময় অভিযুক্তরা তাকে এলোপাতাড়িভাবে মারপিট করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এসময় চাঁদার বাকী টাকা আগামী ১০ দিনের মধ্যে পরিশোধের হুমকি দিয়ে দোকানে তালা লাগিয়ে দেয়। এ ঘটনায় গতকাল যশোর কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হয়।

ঘটনার বিষয়টি যশোর কোতোয়ালি থানার এসআই আব্দুর রাজ্জাক তদন্ত করছেন । এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ এখনো হাতে পায়নি। অভিযোগ হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।