বাগেরহাটে শাসন করতে গিয়ে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

বাগেরহাট প্রতিনিধি: শাসন করতে গিয়ে ভাতিজার ছুরিকাঘাতে এবার চাচা খুন হয়েছেন। বাগেরহাটের মোল্লাহাট উপজেলার জয়ঢিহি দাড়িঘাটা এলাকায় মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে। নিহত চাচা জামিল সরদারের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ভাতিজা রইস সরদার এলাকায় চুরিসহ নানা অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এ কারণে রইসের চাচা জামিল সরদার মঙ্গলবার তার ভাই ইসরাইল সরদারকে বলে ছেলেকে সামলাতে। এক পর্যায়ে ইসরাইল তার ছেলে রইসকে তাৎক্ষনিক ডেকে জিজ্ঞাসাবাদ করায় রইস ক্ষিপ্ত হয়ে তার কোমরে থাকা ধারালো চুরি চাচা জামিল সরদারের বুকে ঢুকিয়ে দেয়। এতে জামিল সরদার ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এ হামলা ঠেকাতে গিয়ে সবুজ সরদার (৩২) ও দেলোয়ার সরদার (৫০) নামে আরো দু’জনকে ছুরিকাঘাত করে রইস পালিয়ে যায়।
মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম বলেন, মঙ্গলবার খবর পেয়ে আমরা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জামিল সরদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। ঘাতক রইস সরদারকে গ্রেফতারের চেষ্টা চলছে।